সর্বশেষ আপডেট : ৪ ঘন্টা আগে
রবিবার, ১৯ মে ২০২৪ খ্রীষ্টাব্দ | ৫ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

সিলেট শামসুদ্দিন আইসোলেশন সেন্টারের আরও ৫ স্বাস্থ্যকর্মী করোনা শনাক্ত

সিলেটে করোনাভাইরাসে আক্রান্ত রোগীদের চিকিৎসার জন্য শহীদ শামসুদ্দিন আহমদ হাসপাতালকে করোনা আইসোলেশন সেন্টার ঘোষণা করে সরকার। ওই আইসোলেশন সেন্টারের ৫ স্বাস্থ্যকর্মীর শরীরে নতুন করে করোনা শনাক্ত হয়েছে। এ নিয়ে এই হাসপাতালে ৬ স্বাস্থ্যকর্মী করোনাভাইরাসে আক্রান্ত হলেন।

তাদের নমুনা পরীক্ষার ফল পজিটিভ আসে বলে মঙ্গলবার রাতে নিশ্চিত করেন শহীদ শামসুদ্দিন আহমদ হাসপাতালের আবাসিক চিকিৎসা কর্মকর্তা (আরএমও) সুশান্ত কুমার মহাপাত্র।

তিনি জানান, আক্রান্তদের মধ্যে তিনজন সেবিকা, একজন মেডিকেল টেকনোলজিস্ট (রেডিওলোজি ও ইমেজিং) ও একজন এমএলএসএস যিনি স্ট্রেচার বিয়ারাররের কাজে রয়েছেন।

তিনি আরও বলেন, গত ২৩ এপ্রিল শহীদ শামসুদ্দিন আহমদ হাসপাতালে কর্তব্যরত সকলের নমুনা সংগ্রহ করে সিলেটে এমএজি ওসমানী মেডিকেল কলেজে স্থাপিত পিসিআর ল্যাবে পরীক্ষার জন্য পাঠানো হয়। নমুনা পাঠানোর প্রায় ১১ দিন পর গতকাল সোমবার রাতে তাদের ফলাফল পজিটিভ আসে। তবে তারা সকলেই ভালো আছেন।

প্রসঙ্গত, গত ২২ এপ্রিল শহীদ শামসুদ্দিন আহমদ হাসপাতালের স্টোর কিপাররের করোনা পজিটিভ আসে। এর দুই-তিন দিন আগ থেকে তার সর্দি-কাশি ও গলাব্যথা ছিল। পরে তার পরিবারের পাঁচজন করোনায় আক্রান্ত কিনা তা নিশ্চিত হতে তাদের সকলের নমুনা সংগ্রহ করে স্বাস্থ্য অধিদফতর। তবে সেই ফলাফলে তাদের সকলের রিপোর্ট নেগেটিভ আসে। বর্তমানে করোনা আক্রান্ত স্টোর কিপারও সুস্থ্ হওয়ার পথে।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: